Thursday, September 12, 2013

১ লাখ পুরুষের সঙ্গে যৌন সম্পর্ক


পোল্যান্ডের নারী পুলিশ সদস্য আনিয়া লিওয়াস্কা ১ লক্ষ পুরুষের সাথে যৌনসম্পর্ক করার মিশনে নেমেছেন। তার বর্তমান বয়স ২১ বছর। মাঝারি গড়নের সুন্দরী সে।
এ ব্যাপারে আনিয়া জানান, ‘আমি গত মাস থেকে এই মিশনে নেমেছি। এ পর্যন্ত আমি ২৮৪ জন পুরুষের সঙ্গে বিছানায় শুয়েছি। আমি একজন পুরুষের সাথে ২০ মিনিট করে ব্যয় করতে চাই।’
আনিয়া এক সাক্ষাতকারে অস্ট্রিয়া টাইমসকে বলেন, ‘ আমি পোল্যান্ড, ইউরোপ এবং সারা পৃথিবী থেকে পুরুষ চাই। তাদের সাথে আমি বিছানায় যাব। আমি ৩টা জিনিসকে ভালবাসি- সেক্স, মজা এবং পুরুষ।’
সূত্র: যুক্তরাজ্যভিত্তিক মেইল অনলাইন ম্যাগাজিন।
ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/বিকে.
- See more at: http://dhakareport24.com/bichitra/2013/08/31/450#sthash.DnRiG4iE.dpuf

0 মন্তব্য(সমূহ):

Post a Comment

নারী পুরুষের কামলিলা দুনিয়া

বাৎসায়ন কামসূত্র

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More