Saturday, June 18, 2011

উন্মুক্ত যৌন চর্চা ?


আমরা কি আদিম যুগে আছি ?প্রশ্নটা শুনে ভাবছেন আমি হলাম দুনিয়ার সব চেয়ে বোকা । কারণ আমি আমার কাল সম্পর্কে সন্দিহান । আসলেই সত্য ।কারণ আদিম কালে মানুষ নাকি বর্বর ছিল ।ছিল অসভ্য ।তাদের তেমন কোন লজ্যা ছিল না ।ফলে তারা উন্মুক্ত যৌন চর্চা করত ।িকন্তু সভ্যতার উত্তরনের মাধ্যমে আমরা আজ সভ্য বলে দািব করতে শুরু করেছি ।তাই আমাদের দাবি অনুযায়ী আমরা আজ সভ্য ।কিন্তু আমাদের কাজ কি সভ্য ?আমি জানিনা ।তাই আপনাদের কাছে আমার এই প্রশ্ন ।আশা করি এর উত্তর টা আনারা আমার চেয়ে অনেক ভাল জানেন ।
যে ঘটনার জন্য আজ এই সন্দেহ এখন সেই মহান ঘটনাটি বলি ।
গত কাল রাত ৯.৩০ এর দিকে সোহরাওয়ার্দী মাঠে গেলাম একটু টাইম পাস করার জন্য ।রমনার পাশ দিয়ে ঢুকলাম।দেখলাম অনেক লোকের আনাগোনা ।তার মধ্যেই একটি জুটি দাড়িয়ে কথা বলেছে ।আমরা আমাদের মত হাটছি ।হঠাৎ দেখলাম মেয়েটি তার ওড়না বিছিয়ে শুয়ে পড়ল একটি গাছের নিচের অন্ধকারে ।ছেলেটি তখন তার সাথে ছিল ।তারা তখন যৌন মিলন শুরু করল । তখনো তাদের চারপাশে অনেক মানুষ ।কিন্তু তাদের যেন কোনই বোধ নাই ।হঠাৎ এমন একটি ঘটনার জন্য আরো অনেক মানুষ তখন তাদের চার পাশে দাড়িয়ে ঘটনাটি দেখতে লাগল ।এক পর্যায়ে ছেলেটি কাজটি অসমাপ্ত রেখে উঠে চলে গেল । তখণ মেয়েটি চারপাশে দাড়ানো লোকদের উপর চটে বলতে শুরু করল ,কি দেখেন ,মজা দেখেন নাকি।যান বলছি ,ইত্যাদি ...........................
তখন লোকগুলো চলে গেল ।কেউ কোন কথা বলল না ।যেন তারাই বড় অন্যায় করে ফেলছে ।মেয়েটি সেখানেই দাড়িয়ে থাকল ।

এতক্ষনতো আপনাদের একটি ঘটনা বললাম ।কারন এটি একটা ...............................প্রতিদিনই আমাদের পার্কগুলোতে এমন অনেক কিছু ঘটে যে আমি সন্দিহান যে আমরা কি সভ্য সমাজের বাসিন্দা ।
আমাদের মা বাবা আমাদের লেখাপড়া করতে ঢাকায় পাঠিয়েছে কি উন্মুক্ত যৌন চর্চা করার জন্য ?........................................................................
নাকি আল্ট্রা মডার্ণ হিসাবে এগুলো আমাদের আধিকার ?...........................................?
সরকার নামের যন্ত্রটি ও যেন আজ বিকল ..............................................................................?X((
 লেখক কালের সাক্ষী সামহোয়ার ইন ব্লগ

0 মন্তব্য(সমূহ):

Post a Comment

নারী পুরুষের কামলিলা দুনিয়া

বাৎসায়ন কামসূত্র

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More